Menu
 
       
বাংলাদেশ

নরসিংদীতে নাবালিকা শিশু ধর্ষণ


 
নরসিংদীতে নাবালিকা শিশু ধর্ষণ  71604 
 

নরসিংদীতে বিজয়ের মাসের শুরুতে শিবপুর উপজেলার ভরতেরকান্দী গ্রামে এক ধর্ষক জনৈক  নাবালিকা শিশুকে প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে   জোর পূর্বক ধর্ষণ করার এক চাঞ্চল্যকর ঘটনা সংঘটিত হয়েছে। ১ ডিসেম্বর শুক্রবার বিকেল ৪ টায় একই উপজেলার ভরতেরকান্দী গ্রামের লোকমান হোসেনের পুত্র ধর্ষক মো:রিমন মিয়া (১৮) বাড়ীর বাড়াটিয়া রিক্সাচালক হক মিয়া ও তার স্ত্রী হনুফা বেগমের অনুপস্থিতিতে শিশু কন্যাকে প্রলোভন দেখিয়ে সাইকেলে করে বাড়ীর অদুরে নির্জন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।নরসিংদী জেলার রায়পুরা উপজেলার দরিদ্র রিক্সাচালক হক মিয়া জিবিকার তাগিদে বাড়ী ছেড়ে শিবপুর উপজেলার ভরতের কান্দী মো: লোকমান হোসেনের বাড়ীতে পরিবার পরিজন নিয়ে বাড়ী বাড়াকরে নরসিংদীতে রিক্সা চালিয়ে জিবিকা নির্বাহ করে আসছিল। ঘটনারদিন নির্যাতিতা শিশু কন্যা স্মৃতি আক্তারের পিতা-মাতা উভয়েই জীবিকার সন্ধানে বাহিরে কাজ করতে গিয়েছিল। এই সুযোগে বাড়ীর মালিকের পুত্র মো: লিমন মিয়া মজা খাওয়ানোর লোভ দেখিয়ে তার সাইকেলে করে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।ধষিতার পিতা-মাতা সন্ধায় বাড়ীতে আসলে নির্যাতিতা শিশুটি ধষক রিমনের কান্ড খোলে বলে। এসময় নির্যাতিতা শিশুর বাবা- মা আচমকা ঘটনা শুনে বিস্মিত হয়ে প্রতিবেশি গন্যমান্যদের উপরোক্ত ঘটনার বিচার দাবী করলে মুহুতের মধ্যে এলাকায় বিষয়টি চাঞ্চল্যের সৃষ্টি করে।ধর্ষক রিমনের পিতা প্রভাবশালী লোকমান হোসেন ঘটনাটি জানতে পেরে শিশু ধর্ষনের বিষয়টি দ্রুত সম্বভ দামা-চাপা দিতে মরিয়া হয়ে উঠে। এদিকে নির্যাতিতা শিশুর অসহায় বাবা- মা স্তানীয় প্রভাবশালি মহল ও বাড়ীর মালিকের নিকট ভয়ে জিম্মি হয়ে পরে। ঘটনার ৪ ঘন্টা অতিবাহিত হওয়ার পর রাত ৮ টায় ধর্ষক রিমনের পিতা লোকমান হোসেনের বাড়ীতে শিশু ধর্ষনের ঘটনাটি ধামা চাপাদিতে নির্যাতিতা শিশুর অসহায় বাবা-মা কে মামলা না করতে বিভিন্ন  প্ররোভন সহ  হুমকি দমকি প্রদান করে আসছে। এরির্পোট লেখা পর্যন্ত ভরতের কান্দী গ্রামে সংঘটিত শিশু ধর্ষনের ঘটনায় শিবপুর মডেল থানা পুলিশে ধর্ষিতার পিতা- মাতা বাদী হয়ে কোন মামলা দায়ের করা হয়নি বলে জানাজায়। বিজয়ের মাসের শুরুতে নরসিংদীতে সংঘটিত শিশু ধর্ষনের ঘটনায় এলাকাবাসি তথা প্রতিবেশি এলাকার সচেতন মহল ক্ষুব্দ প্রতিক্রিয়া সহ উক্ত ঘটনার তীব্র নিন্দা ও বিচারের দাবী জানিয়েছেন

 মো: শফিকুল ইসলাম মতি
নরসিংদী জেলা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2