Menu
 
       
মিডিয়া সংবাদ

সরাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন- কমিটি গঠন


 
সরাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন- কমিটি গঠন  9360 
 

সরাইল প্রেসক্লাবের ত্রি-বার্ষিক সম্মেলন সফল ভাবে সমাপ্ত হয়েছে। শুক্রবার সম্মেলনের শুরুতেই প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা পীরজাদা আফজালুর রহমান, শাহ এমদাদুল হক (সদ্য প্রয়াত), হাবিবুর রহমান মিলন সহ সকলের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রেসক্লাব সংশ্লিষ্ট সকলের মৃত মা বাবা ভাই বোন সকল মৃতের জন্য শোক প্রস্তাব আনা হয়। তাদের রহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। পরে দিন ব্যাপি অনুষ্ঠিত ওই সম্মেলনের প্রথম অধিবেশন নতুন কার্যনির্বাহী কমিটি গঠন পক্রিয়া ও গত ৩ বছরের আয় ব্যয়ের বিবরণী পাঠের পর অনুমোদনের মধ্য দিয়ে শেষ হয়। দুপুর ২টার পর সাধারণ সভায় সকলের সম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠনের পর ঘোষণা দেওয়া হয়। সন্ধ্যায় মোহাম্মদ বদর উদ্দিন বদুকে (প্রথম আলো) সভাপতি ও মোহাম্মদ মাহবুব খান বাবুলকে (দৈনিক মানবজমিন) সাধারন সম্পাদক করে ১৩ সদস্যের কমিটি ঘোষণা করেন মোঃ আইয়ুব খান। কমিটির অপর সদস্যরা হলেন- সহ-সভাপতি মোহাম্মদ আলী (নির্বাহী সম্পাদক পরগণা), সহ-সভাপতি এম এ মুসা (দৈনিক ব্রাহ্মণবাড়িয়া), যুগ্ম সম্পাদক সৈয়দ কামরুজ্জামান ইউসুফ (দৈনিক সংবাদ), অর্থ সম্পাদক আবদুল করিম (নয়াদিগন্ত), সাংগঠনিক সম্পাদক জুলকার নাঈন (ইত্তেফাক), সাহিত্য ও পাঠাগার সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রিপন (ভোরের কাগজ), দপ্তর সম্পাদক শেখ মোঃ ইব্রাহিম (আজকালের খবর), কার্যনির্বাহী সদস্য-মোঃ আইয়ুব খান (ইনকিলাব), তারিকুল ইসলাম দুলাল (পড়ালেখা অনলাইন), যতীন্দ্র মোহন চৌধুরী ( দৈনিক সরোদ) ও জেসমিন সুলতানা (বাতায়ন)। নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন- স্থানীয় সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, সরাইল উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, বর্তমান ভাইস চেয়ারম্যান মোঃ শের আলম মিয়া, সরাইল কলেজের অধ্যক্ষ মৃধা আহমাদুল কামাল, আ’লীগ নেতা মোঃ শাহজাহান আলম সাজু, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য শেখ  মোহাম্মদ শামীম, জেপি’র (মঞ্জু) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোঃ জামিলুল হক বকুল, দৈনিক মানবজমিনের যুগ্ম সম্পাদক শামীমুল হক, জেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম রশিদুল ইসলাম, সহ-সভাপতি ও নতুনমাত্রা পত্রিকার সম্পাদক আল-আমীন শাহিন, সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি, ইত্তেফাক ও বিটিভি’র জেলা প্রতিনিধি জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, দৈনিক ব্রাহ্মণবাড়িয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি বাহারুল ইসলাম মোল্লা, দৈনিক সরোদের সম্পাদক ও এটিএন নিউজের পূর্বাঞ্চলিয় ব্যুরো প্রধান পীযুষ কান্তি আচার্য্য,  মানবজমিনের ষ্টাফ রিপোর্টার ও সাপ্তাহিক গতিপথের সম্পাদক জাবেদ রহিম বিজন, ৭১ নিউজ টিভির জেলা প্রতিনিধি রিয়াসাদ আজিম, সরাইল সদর ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার, সরাইল প্রেসক্লাবের আজীবন সদস্য ডাঃ ফখরুল ইসলাম শিবলী, ব্যবসায়ি ফয়সাল আহমেদ মৃধা দুলাল, মুক্তিযোদ্ধা যুব কমান্ড কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও গতিপথ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ মাসুদুর রহমান ও উপজেলা ছাত্রদলের সভাপতি ইসমাইল হোসেন উজ্জল। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও অঙ্গসংগঠনের নেতা কর্মী, সাংবাদিক, সাহিত্যিক, প্রভাষক, শিক্ষক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, এনজিও প্রতিনিধি সহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অভিনন্দন জানিয়েছেন।

রিয়াসাদ আজিম
ব্রাহ্মণবাড়িয়া


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2