Menu
 
       
মিডিয়া সংবাদ

নানান কর্মসূচীর মধ্যে দিয়ে মোহনা টেলিভিশনের জন্মদিন পালিত


 
নানান কর্মসূচীর মধ্যে দিয়ে মোহনা টেলিভিশনের জন্মদিন পালিত  15288 
 

সুনামগঞ্জ: কেক কাটা,র‌্যালী,আলোচনা সভা সহ  নানান কর্মসূচীর মধ্যে দিয়ে গ্রামবাংলার প্রতিচ্ছবি মোহনা টেলিভিশনের জন্মদিন পালন করা হয়েছে। প্রতিষ্ঠানটি সপ্তম বছর অতিক্রম করে অষ্টম বর্ষে পদার্পণ করল  আজ।
আজ শনিবার মোহনা দর্শক ফোরাম সুনামগঞ্জের আয়োজনে শহরের শিল্পকলা একাডেমি হলরুমে কেক কেটে মোহনা টিভির জন্মদিনের শুভ উদ্বোধন করেন সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান। পরে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমির হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ শেরগুল আহমদ এর সভাপতিত্বে ও মোহনা টেলিভিশনের সুনামগঞ্জ প্রতিনিধি কুলেন্দু শেখর দাস ও দীপ্ত টিভির প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক সেলিম আহমদের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মতিউর রহমান।
সভায় বিশেষ অতিথির ব্ক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ নুরুল হুদা মুকুট,সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী আবুল কালাম,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আব্দুল লতিফ জেপি,ুদিরাই উপজেলার চরন্নারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার,এটিএন বাংলার জেলা প্রতিনিধি ও দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক পংঙ্কজ কান্তি দে,দৈনিক যুগান্তরের প্রতিনিধি মাহবুবুর রহমান পীর,বাংলাভিশনের প্রতিনিধি মাছুম হেলাল ও একুশে টিভির প্রতিনিধি মোঃ আব্দুস সালাম প্রমুখ।
নেতৃবৃন্দরা বলেন,মোহনা টিভি ইতিমধ্যে হাওরের জেলা সুনামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের অসহায়,হতদরিদ্র ও নির্যাতিত মানুষের খবর নিয়মিত প্রচারিত করে অগণিত দর্শকের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছে। আগামীতে মোহনা টিভিতে এই জেলার উন্নয়ন বঞ্চিত মানুষের সমস্যা,সম্ভাবনা,চিকিৎসাসেবাসহ অধিকার বঞ্চিত মানুষের কথা আরো বেশী করে তুলে ধরার জন্য কৃর্তপক্ষের নিকট জোর দাবী জানান পাশপাশি সংস্কৃতির রাজধানী হিসেবে খ্যাত এই জেলার অগণিত বাউল শিল্পীরা রয়েছেন তাদের মোহনা টিভির সকালের সাংস্কৃতিক গানের অনুষ্ঠানে সুযোগ সৃষ্টি করে দিতে প্রতিষ্ঠানটির মাননীয় চেয়ারম্যান আলহাজ¦ কামাল আহমেদ মজুমদারসহ কর্তৃপক্ষের নিকট দাবী জানান। পরে সদ্য প্রয়াত মোহনা টিভির ব্যবস্থাপনা পরিচালক জুয়েল আহমদ মজুমদারের আত্মার রুহের শান্তি কামনা করে দোয়া করা হয়।


কুলেন্দু শেখর দাস
সুনামগঞ্জ প্রতিনিধি

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2