Menu
 
       
মিডিয়া সংবাদ

তানোরে নানা আয়োজনে মোহনা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপিত


 
তানোরে নানা আয়োজনে মোহনা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপিত  4134 
 

রাজশাহীর তানোর উপজেলায় সকাল ১০টায় যথাযথ মর্যাদায় তানোর উপজেলা অডিটোরিয়াম রুমে মোহনা টেলিভিশনের অষ্টম বর্ষে পর্দাপণ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভার আগে মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দিন আহম্মেদ মজুমদারের অকাল মৃত্যুতে এক মিনিট নিরবতা পালন ও দোয়া-মোনাজাত করা হয়।
 
অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলা পরিষদ প্রদক্ষিণ শেষে অডিটোরিয়াম রুমে এসে মোহনা টেলিভিশনের জন্মদিন উপলক্ষ্যে কেক কাটা হয়। তানোর উপজেলা মোহনা টেলিভিশন দর্শক ফরামের সভাপতি অধ্যাপক লুৎফর রহমানের সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মুহা: শওকাত আলী’। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় কৃষি পদক প্রাপ্ত আদর্শক কৃষক নূর মোহাম্মদ, তানোর বিএমডিএ সহকারী প্রকৌশলী শরিফুল ইসলাম, তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম, প্রেসক্লাবের আহবায়ক টিপু সুলতান, সাংবাদিক রহুল আমিন, সাংবাদিক মিজানুর রহমান প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন তানোর শিল্পকলা একাডেমীর সংগীত প্রশিক্ষক আইয়ুব আলী, কবি আলাল উদ্দীনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। সার্বিকভাবে অনুষ্ঠানটি পরিচালনা করেন মোহনা টেলিভিশন তানোর উপজেলা প্রতিনিধি অসীম কুমার সরকার।  

 

অসীম কুমার সরকার
তানোর (রাজশাহী) সংবাদদাতা


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2