Menu
 
       
বাংলাদেশ

নির্মাণাধীন ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু


 
নির্মাণাধীন ৫ তলা ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু  3276 
 

রংপুরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন ৫ তলা ভবনের ৪ তলা থেকে পড়ে গিয়ে লুৎফর রহমান লালু নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহত লালু সদর উপজেলার চন্দনপাঠ ইউনিয়নের ইশ্বরপুর মাঠেরহাট গ্রামের মোবারক আলীর ছেলে।
প্রত্ক্ষদর্শীরা জানান, নিহত লালু পেশায় রড মিস্ত্রী ছিলেন। ওই ভবনের জানালার কাজ করতে গিয়ে পা পিছলে মাঠিতে পড়ে গুরতর আজত হন লালু। পরে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শ্রমিকদের কাজের জন্য নিরাপত্তামূলক কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল কি না এ বিষয়ে জানতে চাইলে প্রতিষ্ঠানটির অধ্য¶ মঞ্জুয়ারা পারভীন বলেন, প্রায় ১ কোটি ৩৫ লাখ টাকা ব্যায়ে ৫তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণে দরপত্র আহŸান করা হয়। প্রতিষ্ঠানের শি¶ক আতিয়ার রহমানকে চেয়ারম্যান করে প্রকল্প কমিটির মাধ্যমে এ কাজ করা হচ্ছে। নিরাপত্তামূলক ব্যবস্থা আছে কি না তা সংশ্লিষ্ট শ্রমিকরাই জানেন।
কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল মিয়া দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
জাহাঙ্গীর আলম বাদল 
রংপুর ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2