Menu
 
       
আন্তর্জাতিক

ধর্ষক রাম রহিমের রেকর্ড ভাঙতে যাচ্ছেন আদিত্যনাথ!


 
ধর্ষক রাম রহিমের রেকর্ড ভাঙতে যাচ্ছেন আদিত্যনাথ!  2886 
 

বিতর্কিত হিন্দুত্ববাদী নেতা যোগী আদিত্যনাথ ধর্ষক রাম রহিম যা পারেননি, এবার তাই করে দেখাতে যাচ্ছেন তিনি। কথার কথা নয়, দিওয়ালিতে সত্যিই এমনটা হতে চলেছে।

ধর্ষণের অভিযোগে আপাতত ২০ বছরের সাজা ভোগ করছেন ভণ্ডবাবা গুরমিত রাম রহিম। এবারের দিওয়ালি তাই কারাগারেই কাটতে হচ্ছে তার।  

তবে এর মধ্যেই জানা গেল, সেই রাম রহিমের গিনেসবুকের রেকর্ড ভাঙতে যাচ্ছেন ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। কী সেই রেকর্ড? যোগী সরকার ঠিক করেছে দীপাবলিতে আলোর রোশনাইয়ে ভরিয়ে তুলবে অযোধ্যাকে। সরযূ নদীর তীরে জ্বালানো হবে ১ লক্ষ ৭১ হাজারটি প্রদীপ। গত বছর ২৩ সেপ্টেম্বর দিওয়ালি উপলক্ষে সিরসায় রাম রহিমের ডেরা সাচা সওদায় জ্বালানো হয়েছিল দেড় লক্ষ প্রদীপ। গিনেসবুক ওয়ার্ল্ড রেকর্ড থেকে জানা গেছে, ডেরা আলোকিত করতে অংশ নিয়েছিলেন ১৫৩১ জন ভক্ত। গুরু রাম রহিম সিং ইনসানের নামেই ১ লক্ষ ৫০ হাজার ৯টি প্রদীপ জ্বালিয়েছিলেন শিষ্যরা। যদিও পরে ভণ্ডবাবার মুখোশ খুলে যায়।

রাম রহিমের সেই রেকর্ডকে পিছনে ফেলে নতুন নজির গড়তে যাচ্ছেন যোগী প্রশাসন। দিওয়ালি উপলক্ষে জ্বালানো হবে লক্ষাধিক প্রদীপ। সঙ্গে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2