Menu
 
       
বাংলাদেশ

২টি চোরাই মোটরসাইকেল ও দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক


 
২টি চোরাই মোটরসাইকেল ও দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারী আটক  5148 
 

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপায় ২টি চোরাই মোটরসাইকেল, পাঞ্ছ ম্যাশিন ও দেশীয় অস্ত্রসহ ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পাঞ্ছ ম্যাশিন দিয়ে চোরাই মোটরসাইকেলের ইঞ্জিন ও চ্যাসিস নাম্বার পরিবর্তন করার সময় তাদেরকে উপজেলার কুমিড়াদহ গ্রাম থেকে হাতেনাতে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বেশ কয়েকটি দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
আটককৃতদের বির“দ্ধে দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের একাধিক অভিযোগ রয়েছে বলে পুলিশ জানায়।
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে কুমিড়াদহ গ্রামে অভিযান চালিয়ে হিরোহুন্ডা কোম্পানীর ২টা চোরাই মোটরসাইকেল, পাঞ্ছ ম্যাশিন, চাইনিজ কুড়াল, ৩টি তরবারী ও ৩টি ঢাল উদ্ধার করা হয়েছে। এসময় ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বির“দ্ধে দীর্ঘদিন যাবৎ মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।  

এইচ,এম ইমরান
ঝিনাইদহ


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2