Menu
 
       
মিডিয়া সংবাদ

ভান্ডারিয়ায় সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত


 
ভান্ডারিয়ায় সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত  6552 
 

পিরোজপুর প্রতিনিধি :  পিরোজপুরের ভান্ডারিয়ায় সাংবাদিকদের দক্ষতা উন্নয়নে বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট আয়োজনে তিনব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকালে শহরের মানিক মিয়া পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত প্রশিক্ষণ সমাপনী দিনে ভান্ডারিয়া প্রেস ক্লাবের সহ সভাপতি কাজী ফজলুল রহমানের  সভাপতিত্বে বক্তব্য দেন, পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যার মো. মহিউদ্দীন মহারাজ, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল, উপজেলা নির্বাহী অফিসার শাহীন আক্তার সুমী, ভাইস চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ প্রমুখ।  প্রশিক্ষন শেষে সাংবাদিকদের সনদ বিতরণ করা হয়।
উল্লেখ্য বর ও পরিবেশ মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু  তিন দিনের এ বুনিয়াদি প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন করেন। রাজশাহী বিশ^বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রধান ড. প্রদীপ কুমার পান্ডে, পিআইবির প্রশিক্ষণ সমš^য়কারী পারভীন সুলতানা রাব্বী, বাংলাভিশন চ্যানেলের প্রধান বার্তা সম্পাদক রুহুল আমিন রুশদ প্রশিক্ষণ প্রদান করেন। 
এতে ভান্ডারিয়া,কাউখালী, ইন্দুরকানী এ তিন উপজেলার ৪৫জন সাংবাদিকরা অংশ নেন

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2