Menu
 
       
বাংলাদেশ

"পুলিশের সমন্বয়হীনতার কারনেই অপকর্ম বাড়ছে"


 
"পুলিশের সমন্বয়হীনতার কারনেই অপকর্ম বাড়ছে"  16692 
 

কুয়াকাটা: পুলিশের সদস্যের সল্পতা থাকা সত্বেও নিরাপত্তার চাদরে ডাকা ছিল পযটন নগরী কুয়াকাটা। কিন্তু বর্তমান সময়ে থানা, নৌ এবং টুরিস্ট পুলিশের বিশাল বহর থাকা সত্বেও আমরা শংকিত, নিরাপত্তাহীনতায় ভুগছি। বেড়েছে চুরির উপদ্রব-এমটাই দাবী আলোচকদের। আজ বৃহস্পতিবার সকাল দশটায় কুয়াকাটা রাখাইন মার্কেটের সামনে কুয়াকাটার একাধিক ব্যাবসায়ী সংগঠনের উদ্যোগে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মনির আহম্মদ ভুইয়ার সভাপতিত্বে আইন শৃক্সখলা মিটিং অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন কুয়কাটা টুরিস্ট পুলিশ জোনের সহকারী পুলিশ সুপার আ.করিম। আরো বক্তাব্য দেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, মহিপুর থানার তদন্ত কর্মকর্তা মাহবুবুর রহমান, কুয়াকাটা প্রেস ক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিল্পব, কুয়াকাটা পৌরসভার প্যানেল মেয়র শাহ-আলম হাওলাদার, কাউন্সিলর তোফায়েল আহম্মেদ তপু, সাগর মোল্লা, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন আনু, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উন্নয়ন কর্মী রুমান ইমতিয়াজ তুষার, ভুইয়া মার্কেটের সভাপতি নিজাম হাওলাদার ও রাখাইন মার্কেটের সভাপতি বজলু খান প্রমুখ।

আবুল হোসেন রাজু

কুয়াকাটা-কলাপাড়া

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share SUBSCRIBE 71 News tv channel for unlimited News


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2