Menu
 
       
বাংলাদেশ

কেমিক্যাল পান করে ৩ শ্রমিকের মৃত্যু- পুরো গ্রামে শোকের ছায়া


 
কেমিক্যাল পান করে ৩ শ্রমিকের মৃত্যু- পুরো গ্রামে শোকের ছায়া  4290 
 

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী নগরীর বিসিক শিল্প এলাকায় অবস্থিত একটি ওষুধ কম্পানীর কারখানায় কর্মরত কেমিক্যাল পান করে বৃহস্পতিবার দুপর ২ টা পর্যন্ত তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়াও আরো সাত জন আশঙ্কাজন অবস্থায় রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভর্তি আছে। একই গ্রামের তিন জন শ্রমিকের মৃত্যুর ঘটনায় পুরো গ্রামে শোকেয় ছায়া নেমে এসেছে। গ্রামটিতে ঢুকতেই অজ¯্র লোকের চোখে পানি দেখা যাই আর দলে দলে মৃত্যু মুখটি শেষ বারের মত দেখতে ভীড় জমিয়েছে বাড়ী গুলোতে। অসুস্থতরা জানান, রাজশাহীর সপুরা বিসিক শিল্প এলাকার টিম ফার্মা নামের একটি ওষুধ কারাখানায় মঙ্গলবার দিবাগত রাতে অতিরক্ত কাজ করার সময় এক ধরনের কেমিক্যাল একজন করমচারী পান করতে বলেন। এতে তারা কিছুটা ¯^স্থি পান। পরে রাতে একটি বোতল নিয়ে বেশি পরিমাণে পান করেন তারা। পান করে বেশী ভাল লাগায় পরে তারা বেশী পরিমান পান করেন। এতেই ঘটে বিপত্তি। বৃস্পতিবার সকালে দুই শ্রমিকের মৃত্যু হয়। তারা হলেন, গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নের চব্বিশনগর ডাইংপাড়া গ্রামের তফিজুলের ছেলে বকুল (৩৬) ও একই গ্রামের ইউসুফের ছেলে তৌহিদুল (২৩)। নিহতের বাড়ীতে যখন চলছে শোকের মাতম ঠিক দুপুর ২ টায় একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে দুলাল হোসেন (২৫) নামের আরেক শ্রমিক মৃত্যু খবর এলকায় আসলে পুরো গ্রামের বাতাস ভাড়ী হয়ে পড়ে। হাসপাতালে চিকিৎসাধীন অপর শ্রমিকরা হলেন, গোদাগাড়ী উপজেলার জামিল উদ্দিন, পারভেজ হোসেন, খানজাহান, মিনরুল , টুলু, মোশাররফ হোসেন, এবং অয়েন। এদের মধ্যে টুলুর অবস্থা আশঙ্কা জনক বলে জানযায়। ংএদিকে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে গোদাগাড়ী মডেল থানার ওসি হিপজুর আলম মুন্সি জানান।

মোঃ আব্দুল বাতেন

গোদাগাড়ী,রাজশাহী

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share SUBSCRIBE 71 News tv channel for unlimited News


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2