Menu
 
       
বাংলাদেশ

মাদারীপুরের রাজৈরে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ নিহত


 
মাদারীপুরের রাজৈরে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ নিহত  2574 
 

জেলার রাজৈর উপজেলার ঢাকা বরিশাল মহাসড়কে আলমদস্তা এলাকায় লোকাল বাসের সাথে পুলিশের মোটরসাইকেল এর মুখোমুখি সংর্ঘষে দুই পুলিশ গুরুত্বর আহত হলে তাদের  ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর এস আই মনিরুল ইসলাম মনির(৩৫) নিহত হয়। লোকাল বাস আটক।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সকাল ১১টার দিকে ঢাকা বরিশাল মহসড়কে মাদারীপুর থেকে লোকাল লুনা পরিবহন টেকেরহাট যাচ্ছিলো আর একই সময় টেকেরহাট থেকে এস আই মনিুরুল ইসলাম(মনির) ও কনেস্টেবল ইউসুফ মোটরসাইকেল রাজৈর থানায় আসচ্ছিলো সেই সময় বড়ব্রীজের ঢালে আলমদস্তা এলাকায় লোকাল ও মোটরসাইকেল মুখোমুখি সংর্ঘষ হয় এতে গাড়ীর যাত্রীদের তেমন কোন সমস্যা না হলে দুই পুলিশ সদস্য গুরুত্বর আহত হয়। তাদের সাথে সাথে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে একজন নিহত হয়।

মাদারীপুর পুলিশ সুপার মো. সরোয়ার হোসেন ঘটনার সত্যতা ¯^ীকার করে বলেন, আমরা আমাদের পুলিশ সদস্য গুরুত্বর হওয়ায় তাদের সাথে সাথে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং সেখানে এস আই মনিরুল নিহত হয়েছে। লোকাল বাসটিকে আমরা আটক করেছি।

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2