Menu
 
       
খেলা

প্রস্তুতি ম্যাচেও টাইগারদের ছন্নছাড়া ব্যাটিং


 
প্রস্তুতি ম্যাচেও টাইগারদের ছন্নছাড়া ব্যাটিং  4914 
 

ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে প্রোটিয়ারদের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। টেস্টের পর এবার ওয়ানডে সিরিজে প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশের ছন্নছাড়া ব্যাটিং। ইনজুরির কারণে এই ম্যাচে নেই তামিম ইকবাল।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের স্কোর ২১ ওভারে ১০৪/৪। সাকিব আল হাসান ২০ ও মাহমুদউল্লাহ রিয়াদ ১৯ রানে অপরাজিত রয়েছেন।

ব্যাটিংয়ে নেমে প্রোটিয়া বোলারদের দাপটে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। ৩১ রানে দুই উইকেট হারিয়ে বসে সফরকারীরা। দুজনকেই ফেরান ফ্রাইলিঙ্ক। ২৭ রান করেন ইমরুল। সৌম্য সরকার আউট হন তিন রান করে। এরপর মুশফিকুর রহিম ইনিংস সামলানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত সফল হননি। তাকে ফিরিয়ে দেন ফাঙ্গিসো। লিটন দাসও ব্যাটিংয়ে ব্যর্থতার পরিচয় দিয়েছে। 

প্রস্তুতি ম্যাচে অনেকটা দ্বিতীয় সারির দল নিয়ে নামছে দক্ষিণ আফ্রিকা। তবে ডি ভিলিয়ার্স-জেপি ডুমিনির মতো তারকারা এই ম্যাচে খেলবেন।

ব্লুমফন্টেইনে অনুষ্ঠিত সিরিজের একমাত্র প্রস্তুতি ম্যাচের টস ভাগ্যটা যায় বাংলাদেশের পক্ষে। তবে এবার ব্যাটিং নিতে মোটেও দেরি করেননি টাইগার অধিনায়ক মাশরাফি। টেস্ট সিরিজের দুটি ম্যাচেই টস জিতেছিল বাংলাদেশ। তবে টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম দুবারই ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2