Menu
 
       
বাংলাদেশ

সৈয়দপুরে প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ২ মাসের অন্তঃসত্তা


 
সৈয়দপুরে প্রেমের ফাঁদে পড়ে কিশোরী ২ মাসের অন্তঃসত্তা  4992 
 

নীলফামারী সৈয়দপুরে এক কিশোরী প্রতারক প্রেমিকের ফাঁদে পড়ে দুই মাসের অন্তঃসত্তা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায়, সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী পূর্ব হাজিপাড়া এলাকার আজগার আলীর মেয়ে ছদ্দনাম রেখা (১৩) এর সাথে সম্পর্ক তৈরি হয় পাশের পোড়াহাট মসজিদ সংলগ্ন সামাদের ছেলে শামীমের সাথে। এক পর্যায়ে তাদের মধ্যে গভীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। এ সুযোগে শামীম রেখাকে বিয়ের কথা বলে একাধিক বার অবৈধভাবে দৈহিক মেলামেশা করে। এক পর্যায়ে রেখা দুই মাসের গর্ভবতী হয়ে পড়ে। রেখা শামীমকে বিয়ের প্রস্তাব দিলে সে তালবাহানা শুরু করে। এদিকে গর্ভবতীর বিষয়টি শামীমের বাড়ীতে জানাজানি হলে শামীমের বোন সামসুন্নাহার ও শাজেদা (শাজে) রেখাকে সৈয়দপুরে নিয়ে এসে ডাক্তারী পরীক্ষা করায়। পরে দুই বোন মিলে রেখাকে ঔষধ খাইয়ালে তার প্রচুর রক্তক্ষরণ হয়। এতে সে অসুস্থ হয় এবং তার পেটে থাকা বাচ্চা নষ্ট হয়। বিষয়টি এলাকায় জানাজানি হলে রেখাকে ওই ওয়ার্ডের মেম্বার মোতালেব বিচারের কথা বলে তার বাড়ীতে আশ্রয় দেয়। দুই দিন মেম্বারের বাড়ীতে থাকার পর কোন বিচার না পেয়ে রেখা তার বাবার বাড়ীতে চলে যায়। রেখার বাবা হতদরিদ্র হওয়ায় সে ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছে। না পেয়েছেন এলাকায় সঠিক বিচার না পারছেন থানায় মামলা করতে। অপরদিকে শামীমের পরিবার প্রভাবশালী হওয়ায় রেখার পরিবারকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন। এছাড়া শামীমের বোন সামসুন্নাহার একজন উগ্রমেজাজি ও ভয়াংকর হওয়ায় রেখার পরিবার আতঙ্কে রয়েছেন। সামসুন্নাহারের এলাকায় অনেক কু-কর্মের প্রমাণ রয়েছে। সে একজন মামলাবাজও। এর আগে সে জেল হাজতও খেটেছে। বর্তমানে শামীম পলাতক রয়েছেন। বুধবার ১২ অক্টোবর ওই এলাকার গেলে রেখা ও তার মাসহ এলাকাবাসী এসব ঘটনা বলেন। অপরদিকে রেখা বিচারের আশায় এলাকার লোকের দ্বারে দ্বারে ঘুরছে।  
তবে এ ব্যাপারে রেখার পরিবার মামলা করবে বলে জানিয়েছে। এ ব্যাপারে ওই ওয়ার্ডের মেম্বার মোতালেব হোসেন জানান, আমি বিষয়টি সুরাহা করার চেষ্টা করেছি এজন্য রেখাকে আমার বাড়ীতে দুই দিন রেখেছিলাম। কিন্তু শামীমের পরিবার ধরা না দেওয়ায় কোন সুরাহা করা সম্ভব হয়নি। রেখার পরিবার মামলা করলে সহযোগীতা করা হবে। 


জয়নাল আবেদীন হিরো

নীলফামারী জেলা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2