Menu
 
       
বাংলাদেশ

সৈয়দপুর ছাত্রদলের বিক্ষােভ মিছিল


 
সৈয়দপুর ছাত্রদলের বিক্ষােভ মিছিল  2184 
 

 সৈয়দপুর ছাত্রদলের বিক্ষােভ মিছিল বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে কুমিল্লায় গ্রেফতারীর পরোয়ানা জারীর প্রতিবাদে সৈয়দপুরে বিক্ষােভ মিছিল করেছে ছাত্রদল। ১১ অক্টোবর সন্ধ্যায় মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রিক্ষিণ শেষে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। বিক্ষােভ মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদলের সভাপতি রেজওয়ান আকতার পাপ্পু। মিছিলে আরো উপস্থিত ছিলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাবু, সিনিয়র সহ সভাপতি সুজাউল হক সাজু, আসাদুজ্জামান মিঠু প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তরা বলেন, ছাত্রদলের সভাপতি পাপ্পু বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে। সরকার বিএনপিকে ভয় পায় বলে খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। দেশে আজকে স্বাধীনতা নেই, আওয়ামীলীগের নেতাকর্মীরা একের পর এক অন্যায় করে যাচ্ছে। তাদের বিরুদ্ধে কোন মামলা হয় না।                                  


জয়নাল আবেদীন হিরো
নীলফামারী জেলা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2