Menu
 
       
খেলা

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ


 
টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ  3822 
 

দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত ক্রিকেট একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। তবে ইনজুরির কারণে এ ম্যাচেও খেলছেন না ওপেনার তামিম ইকবাল।

বৃহস্পতিবার ব্লমফন্টেইনে প্রস্তুতি ম্যাচে টসে জয়লাভ করেন মাশরাফি বিন মুর্তজা। তিনি প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন।
সাদা পোশাকের ক্রিকেটে হতাশাজনক হারের পর এবার পরীক্ষা রঙিন পোশাকের ক্রিকেট। তিনদিনে দ্বিতীয় টেস্ট হারার পর দু’দিন বাংলাদেশ দল অনুশীলন করেনি।

সোমবার ঐচ্ছিক অনুশীলন ছিল। মঙ্গলবার দল জিমে কাটিয়েছে। ওয়ানডে দলের সঙ্গে যোগ দেয়া চার ক্রিকেটার অধিনায়ক মাশরাফি মুর্তজা, সহ-অধিনায়ক সাকিব আল হাসান, নাসির হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন দু’দিন হালকা অনুশীলন করেছেন।

আজ প্রস্তুতি ম্যাচের আগে বুধবার অনুশীলনে ঘাম ঝরিয়েছে ওয়ানডে দল। রঙিন পোশাকে ফেরার সঙ্গে পুরো শক্তির দল পাওয়ায় গুমোট আবহ কাটিয়ে বাংলাদেশ দল এখন অনেকটাই চনমনে।

১৫ অক্টোবর কিম্বার্লিতে প্রথম ওয়ানডে ম্যাচে তামিমের খেলার সম্ভাবনা রয়েছে। দেশসেরা এ ওপেনার প্রথম ম্যাচে খেলতে পারলেই পুরো শক্তির দল নিয়ে মাঠে নামতে পারবে টাইগাররা।

সর্বশেষ দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকাকে ২-১-এ ওয়ানডে সিরিজে হারিয়েছিল বাংলাদেশ। এবারও দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ জয়ের স্বপ্ন দেখছে বাংলাদেশ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2