Menu
 
       
খেলা

রাশিয়া বিশ্বকাপের টিকিট পেল যেসব দল...


 
রাশিয়া বিশ্বকাপের টিকিট পেল যেসব দল...  4290 
 

রাশিয়ার ১২টি ভেন্যুতে আগামী ২০১৮ সালের ১৪ জুন থেকে ১৫ জুলাই পর্যন্ত মাসব্যাপী বিশ্বকাপ আসরের মহাযজ্ঞ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবারের আসরে ফিফার নিয়মানুযায়ী ৩২টি দল অংশগ্রহণ করবে।

ইতোমধ্যে ২৩টি দল বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে।

যদিও কারা কারা রাশিয়া বিশ্বকাপে যাচ্ছেন এই শঙ্কা ছিল বুধবার সকাল পর্যন্ত। কেননা বড় বড় দলের তখনও টিকিট নিশ্চিত হয়নি। তবে বুধবার সকালের পর প্রায় অধিকাংশ দলের টিকিট নিশ্চিত হয়েছে। রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে আর্জেন্টিনা, পর্তুগালসহ বড় দলগুলো। অবশ্য বাদ পড়েছে নেদারল্যান্ডস-চিলির মতো দল।

রাশিয়া বিশ্বকাপের টিকিট পাওয়া ২৩ দলের তালিকা:

এশিয়া থেকে ইরান, জাপান, দক্ষিণ কোরিয়া ও সৌদি আরব রাশিয়া বিশ্বকাপের টিকিট পেয়েছে।  

অন্যদিকে ইউরোপ (উয়েফা) থেকে বেলজিয়াম, ইংল্যান্ড, ফ্রান্স, জার্মানি, আইসল্যান্ড, পোল্যান্ড, পর্তুগাল, রাশিয়া, সার্বিয়া ও স্পেন পেয়েছে রাশিয়ার টিকিট।  

আফ্রিকা (সিএএফ) থেকে মিশর ও নাইজেরিয়া এবং কনকাকাফ (উত্তর ও মধ্য আমেরিকা এবং ক্যারিবিয়ান) থেকে কোস্টারিকা, মেক্সিকো ও পানামা পেয়েছে রাশিয়ার টিকিট।

আর দক্ষিণ আমেরিকা (কনমেবল) থেকে ব্রাজিল, উরুগুয়ে, আর্জেন্টিনা ও কলম্বিয়া সরাসরি বিশ্বকাপে খেলা নিশ্চিত করেছে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2