Menu
 
       
জাতীয়

জামায়াতের ডাকা হরতাল কর্মসূচিতে বিএনপির সমর্থন


 
জামায়াতের ডাকা হরতাল কর্মসূচিতে বিএনপির সমর্থন  2262 
 

জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচিতে বিএনপি সমর্থন দিয়েছে বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘সরকার বিরোধী দলের ওপর ক্র্যাকডাউন চালাচ্ছে।

ভয়-ভীতি ও শঙ্কা সারাদেশে ছড়িয়ে তারা একক রাজত্ব কায়েম করতে চাচ্ছে। তাই এখন কোনো আন্দোলন নেই, নির্বাচন নেই, নেই কোনো কর্মসূচি তারপরও হঠাৎ আকস্মিকভাবে সরকার তাদের নির্যাতন ও জুলুমের ধারাবাহিকতা প্রতিষ্ঠায় বিএনপিসহ বিরোধীদলের নেতাকর্মীদের গ্রেফতার করছে। রিমান্ডের নামে নির্যাতন করছে।

এসময় সরকারের তীব্র সমালোচনা করে রুহুল কবির রিজভী আরও বলেন, ‘একমাত্রিক রাষ্ট্র ব্যবস্থা প্রতিষ্ঠা করতে উঠে পড়ে লেগেছে সরকার। নির্বাচন ও গণতান্ত্রিক ব্যবস্থা ভেঙে ফেলা হয়েছে। আগে নির্বাচন হতো জনগণের ইচ্ছায় নির্বাচন কাঠামো অনুসরণ করে, আর এখন তারা চাচ্ছে নির্বাচন হবে তাদের একক ইচ্ছায়। ’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা খায়রুল কবির খোকন, সানা উল্লাহ মিয়া, মাসুদ আহমেদ তালুকদার, মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2