Menu
 
       
খেলা

আয়ারল্যান্ড প্রথম টেস্ট খেলবে পাকিস্তানের বিপক্ষে


 
আয়ারল্যান্ড প্রথম টেস্ট খেলবে পাকিস্তানের বিপক্ষে  2496 
 

আগামী বছর টেস্ট অভিষেক হতে যাচ্ছে আয়ারল্যান্ডের। ২০১৮ সালের এপ্রিল মাসে পাকিস্তানের বিপক্ষে আয়ারল্যান্ড নিজেদের প্রথম টেস্ট খেলবে। ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।

পাকিস্তানের পরবর্তী ‘লাল বল’ ম্যাচ আয়ারল্যান্ডের বিপক্ষে হবে বলে আইসিসি’র বিবৃতিতে নিশ্চিত করায়। ২০১৮ সালের প্রথমার্ধে দুই টেস্টের সিরিজ খেলতে পাকিস্তান দল ইংল্যান্ড সফর করবে। এ সময় সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি আয়ারল্যান্ডের বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলবে।

দীর্ঘ দিন অপরাজিত থাকলেও সংযুক্ত আরব আমিরাতের মাটিতে মঙ্গলবার শেষ হওয়া দুই টেস্ট সিরিজে পাকিস্তান দল শ্রীলংকার কাছে হোয়াইটওয়াশ হয়েছে। এ পরাজয়ে টেস্ট র‌্যাংকিংয়ে ষষ্ঠ থেকে সপ্তম স্থানে নেমে গেছে পাকিস্তান।

চলতি বছর জুন মাসে আয়ারল্যান্ডের সঙ্গে আফগানিস্তানকেও টেস্ট মর্যাদা দেয় আইসিসি। ২০০৭ ওয়েস্ট ইন্ডিজ বিশ্বকাপে পাকিস্তানকে হারানো আয়ারল্যান্ড হোম কন্ডিশনে নিশ্চিতভাবেই অনেক বেশি আত্মবিশ্বাসী থাকবে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

খেলা Country cricket  International cricket  Football  International football  Other  Kabaddi  BPL 

Banner 2