Menu
 
       
বাংলাদেশ

নেছারাবাদে অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মীভুত


 
নেছারাবাদে অগ্নিকান্ডে ৬টি দোকান ভস্মীভুত  3198 
 

পিরোজপুরের নেছারাবাদে অগ্নিকান্ডে মালামালসহ ৬টি দোকান ভস্মীভুত হয়েছে। এতে প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানাগেছে। উপজেলার পশ্চিম সোহাগদল( এন ডব্লিউ) এলাকায় আলিম সুপার মার্কেটে বুধবার সন্ধ্যায় ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ইউপি চেয়ারম্যান মো. আব্দুর রশিদ জানান, আলিম মার্কেটের কাইয়ুম টেলিকমের দোকানে আগুন দেখে আ ঃ জব্বার মিয়া ডাক চিৎকার দিলে এলাকাবাসি ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। ইতোমধ্যে আগুনের লেলিহান শিখায় সিরাজের টেলিকম,ইসরাফিলের মুদি দোকান,আলিমের রড সিমেন্টের দোকান,বাচ্চু মিয়ার ফার্মেসী,কাইয়ুমের টেলিকম ও লিটনের চায়ের দোকান মালামালসহ ভস্মীভুত হয়। 
ব্যাবসায়ীদের ধারনা বৈদ্যুতিক শর্ট সার্কিট দ্বারা এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে আসার পুর্বে এলাকাবাসি প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।


সৈয়দ বশির আহম্মেদ
পিরোজপুর প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2