Menu
 
       
বাংলাদেশ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাস খাদে: নিহত ৩ আহত ১২


 
মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাস খাদে: নিহত ৩ আহত ১২  2574 
 

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রশুনিয়ার দানিয়াপাড়ায় ্টকেটি যাত্রীবাহী বাস পুকুরে পড়ে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ১২জন। বুধবার বেলা ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন গীতা পাল (৬০), সালমা বেগম (৪৭) ও বাসচালক স্বপন (৩৫)
সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম জানান, এস এস পরিবহনের যাত্রীবাহী বাসটি ঢাকা থেকে টঙ্গীবাড়ির বেতকা যাওয়ার পথে অন্য একটি গাড়িকে সাইড দিতে গেলে বাসটি পুকুরে অর্ধেক ডুবে যায়। খবর পেয়ে পুলিশ, শ্রীনগর ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় অর্ধ নিমজ্জিত বাস থেকে কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনজন মারা যায় । এদের মধ্যে ২জন নারী ও ১জন পুরুষ। আহত অবস্থায় চারজনকে উদ্ধার করা হয়। এদের মধ্যে ১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিরা স্থানীভাবে চিকিৎসা নেয়। 
ফায়ার সার্ভিসের দেয়া শেষ তথ্যে বাসের ভিতর আর কোনো যাত্রী নেই। 

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2