Menu
 
       
প্রবাস

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা আরাকান রোহিঙ্গা ইউনিয়ন


 
প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা আরাকান রোহিঙ্গা ইউনিয়ন  6240 
 

নির্যাতিত রোহিঙ্গাদের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেওয়ায় মানীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে আরাকান রোহিঙ্গা ইউনিয়ন। আরাকান ইউনিয়নের নেতা শেখ নুরুজ জুবায়ের এর সভাপতিত্বে, লেখক ও সাংবাদিক নাছের চৌধুরী ও দীল মোহাম্মদের যৌথ পরিচালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,আরাকান রোহিঙ্গা ইউনিয়নের সহপরিচালক শেখ আব্দুল্লাহ আল মারুফ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গ্লোবাল রোহিঙ্গা সেন্টারের চেয়ারম্যান আবু সালমান। উক্ত সভায় বক্তব্য রাখেন সৌদি নাগরিক মোঃ আইয়ুব জাম্মাল, আরাকান রোহিঙ্গা ইউনিয়নের নেতা মোঃ নুরুল আমিন, ওস্তাদ জোবায়ের ফজল, আনতাল হাকিম, ডাঃ মোহাম্মদ রফিক, আব্দুল্লা আচিরি, কাবীর মহিবুল্লা, সৈয়দ মৌলবী সহ মাক্কাস্থ আরাকান রোহিঙ্গা ইউনিয়নের নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা বলেন জাতীয় সংঘে গিয়ে শেখ হাসিনা রোহিঙ্গাদের অধিকারের জন্য বক্তব্য দেয়ায় আন্তর্জাতিক সম্প্রদায়কে সচেতন করার সংগঠনটি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মোবারক হোসেন ভূঁইয়া

জেদ্দা

 

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share SUBSCRIBE 71 News tv channel for unlimited News


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2