Menu
 
       
বাংলাদেশ

কমলনগর হাজীরহাট বাজারে ভয়াবহ আগুণ


 
কমলনগর হাজীরহাট বাজারে ভয়াবহ আগুণ  4680 
 

লক্ষীপুর প্রতিনিধি: লক্ষীপুর কমলনগরের হাজিরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে ১০টি ব্যবসা প্রতিষ্ঠান আগুণে পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট, স্থানীয় জনতা ও পুলিশ প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। মঙ্গলবার (১০ অক্টোবর) দিবাগত মধ্যরাতে উপজেলার হাজিরহাট বাজারে এই ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডে ১০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারনা করছে ফায়ার সার্ভিসের কর্মীরা। ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২ টার দিকে হাজিরহাট বাজারের মা কলি ক্লথ স্টোর থেকে আগুনের সুত্রপাত হয়। মুহুর্তেই আগুনের লেলিহান শিখা অন্য দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় আল সৈয়দ ক্লথ স্টোর, মা ফাতেমা ক্লথ স্টোর, ওহাব বস্ত্রালয়, তামীম বস্ত্রালয়, বিসমিল্লাহ ক্লথ স্টোর, ইব্রাহীম ক্লথ স্টোর, আলী আজমের ফার্মেসী সহ ১০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট, স্থানীয় জনতা ও পুলিশ প্রায় দুই ঘন্টা চেষ্টার পর রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। লক্ষীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক ফরিদ আহমদ জানান, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনা হয়। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমান জানাতে পারেননি এ কর্মকর্তা।

মো. রাকিব হোসাইন রনি

লক্ষীপুর

 

Please Don't forget ☞ Like ☞ Comment ☞ Share SUBSCRIBE 71 News tv channel for unlimited News


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2