Menu
 
       
বাংলাদেশ

ভোলায় শিশু অধিকার সপ্তাহ ও বিশ্ব শিশু দিবস উদযাপন


 
ভোলায় শিশু অধিকার সপ্তাহ ও বিশ্ব শিশু দিবস উদযাপন  1716 
 

ভোলা: “শিশু পেলে অধিকার, খুলবে নতুন বিশ্বদার” এই ¯স্লোগানকে সামনে রেখে  ভোলায় বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ। দিবসটি উপলক্ষ্যে বুধবার সকালে জেলা প্রশাসন, বাংলাদেশ শিশু একাডেমী ও এনসিটিএফ ভোলা জেলার যৌথ  আয়োজনে সকালে জেলা প্রশাসক কার্যলয় থেকে বনার্ঢ্য একটি র‌্যালি বের হয়।
র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। র‌্যালিতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েকশ শিক্ষার্থী অংশ গ্রহন করে। পরে জেলা শিল্পকলা অডিটরিয়ামে শিশু সমাবেশের আয়োজন করা হয়।   
এতে ভোলা সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মৃধা মো: মোজাহিদুল ইসলামের সভাপত্বিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: সেলিম উদ্দিন।   

ইকরামুল আলম
ভোলা

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2