Menu
 
       
বাংলাদেশ

গোপালগঞ্জে হাজতির মৃত্যু


 
গোপালগঞ্জে হাজতির মৃত্যু  3822 
 

গোপালগঞ্জে শাহিন মোল্লা (৩০) নামে এক হাজতির মৃত্যু হয়েছে।  বুধবার  ভোরে অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শাহিন মোল্লা মুকসুদপুর উপজেলার কাওয়ালদিয়া গ্রামের সাত্তার মোল্লার ছেলে। গত ২৫ সেপ্টেম্বর একটি চুরি মামলায় শাহিন মোল্লাকে জেলহাজতে পাঠায় আদালত।

গোপালগঞ্জ জেলা কারাগারের কারারক্ষক আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এক সপ্তাহ ধরে শাহিন বেশ অসুস্থ ছিলেন। তাকে গোপালগঞ্জ জেনারেল  হাসপাতালে চিকিৎসা দিয়ে কারাগারে ফেরত আনা হয়। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে তিনি আবার অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত সদর হাসপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক শাহিনকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনের কাছে হস্তাস্তর করা হবে বলে জানান ওই কর্মকর্তা।
গৌরাঙ্গ লাল দাস
গোপালগঞ্জ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2