Menu
 
       
বাংলাদেশ

সরাইলে ১৪ হাজার মিটার কারেন্ট জাল জ


 
সরাইলে ১৪ হাজার মিটার কারেন্ট জাল জ  9126 
 

সরাইলে ১৪ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। গত মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মেঘনা নদীতে অভিযান চালিয়ে এ পরিমাণ জাল জব্দ করেছেন। পরে অরুয়াইল বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ব্যবসা প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার দফতর সূত্রে জানা যায়, সরকারের নির্দেশ অমান্য করে সরাইলের মেঘনা নদীতে এক শ্রেণির লোক মা ইলিশ শিকার করছে। আর এ কাজে তারা ব্যবহার করছে সরকারি ভাবে নিষিদ্ধ ঘোষিত কারেন্ট জাল। গত মঙ্গলবার নির্বাহী কর্মকর্তার দায়িত্বে থাকা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেন পুলিশ নিয়ে মেঘনা নদীতে অভিযান পরিচালনা করেন। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পানিশ্বর থেকে শুরু করে অরুয়াইল পর্যন্ত নদীর ১১ জায়গা থেকে মোট ১৪ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেন। জব্দকৃত জাল গুলো অরুয়াইল ইউনিয়ন কমপ্লেক্স ভবনের সামনে আগুন দিয়ে পুঁড়ে ধ্বংস করা হয়। সন্ধ্যায় অরুয়াইল বাজারের কাউছার বেকারির নোংরা ও ময়লাযুত্ত পরিবেশের কারনে ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। 

রিয়াসাদ আজিম
ব্রাহ্মণবাড়িয়া


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2