Menu
 
       
বিনোদন

মঞ্চ নাটক নিয়ে কানাডা যাচ্ছেন চঞ্চল ও খুশী


 
মঞ্চ নাটক নিয়ে কানাডা যাচ্ছেন চঞ্চল ও খুশী  5148 
 

দশ বছরেরও বেশি সময় আগে কানাডার মন্ট্রিয়ালে একটি মিউজিক্যাল শো’তে সঙ্গীত পরিবেশন করতে গিয়েছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী। দশ বছর পর আবারো তিনি কানাডা যাচ্ছেন আজ রাত দু’টোর ফ্লাইটে। এবারও একটি মিউজিক্যাল শো’তে যাচ্ছেন তিনি। তবে এবার মিউজিক্যাল শো’তে অন্যান্য শিল্পীরা সঙ্গীত পরিবেশন করলেও চঞ্চল চৌধুরী ও তারসহশিল্পী শাহানাজ খুশী দুটি মঞ্চ নাটক মঞ্চায়ন করবেন। 

আগামী ১৪ ও ১৫ অক্টোবর কানাডার টরোন্টো’তে একটি মিউজিক্যাল শো’তে তারা দু’জন দুটি ভিন্ন মঞ্চ নাটকে অভিনয় করবেন। টরেন্টোতে বসবাসরত প্রতিবন্ধী ও অসহায় নারীদের সহায়তা করার জন্য এই শো’র আয়োজন করা হয়েছে বলে জানান চঞ্চল ও খুশী। বৃন্দাবন দাস রচিত ও নির্দেশিত ‘মাটির টানে’ ও ‘ভুতের স্বর্গ’ নাটক দুটি মঞ্চস্থ হবে টরেন্টোর মাটিতে। এর আগে চঞ্চল ও খুশী আমেরিকায় অ্যাওয়ার্ড শো;তে একসঙ্গে ছয়বার গেলেও এবারই প্রথম দু’জন একসঙ্গে একই শো’তে অংশ নিতে কানাডা যাচ্ছেন। 

চঞ্চল চৌধুরী বলেন,‘ এর আগে আমি এস আই টুটুল ভাই, মোশাররফ করিম, ন্যান্সি’সহ অনেকের সঙ্গে মিউজিক্যাল শো’তে অংশ নিতে কানাডার মন্ট্রিয়ালে গিয়েছিলাম। এবারই প্রথম আমি ও খুশী একসঙ্গে দুটি মঞ্চ নাটক নিয়ে কানাডার টরোন্টো যাচ্ছি। নিঃসন্দেহে এটা ভীষণ ভালোলাগার বিষয়। তবে বেশি ভালোলাগার বিষয় এই যে আমরা দু’জনই প্রতিবন্ধী শিশু এবং অসহায় নারীদের সাহায্য’র জন্য আয়োজিত এমন একটি শোতে অংশ নিতে যাচ্ছি। একজন শিল্পী হিসেবে, একজন মানুষ হিসেবে এটা আমার দায়িত্ব’র মধ্য থেকে করা। আশা করছি শো’তে সেখানকার দর্শকের বেশ সাড়া পাবো। কারণ টরেন্টোতে অনেক বাংলাদেশীরা থাকেন।’ 

শাহানাজ খুশী বলেন,‘মাটির টানে এবং ভুতের স্বর্গ নাটক দুটি দর্শকের কাছে ভীষণ উপভোগ্য হবে বলে আমি করছি। মাটির টানে নাটকটি শুরুর দিকে বেশ হাসি এবং মজার হলেও শেষের দিকে এটি ভীষণ আবেগী। দর্শকের মন ছুঁয়ে যাবার মতো এ দুটি নাটক। কানাডার মাটিতে দেশের নাটক নিয়ে মঞ্চস্থ করার বিষয়টি ভাবতেই ভীষণ আনন্দ লাগছে। আশাকরি মানবিক বিষয়ের দিকে বিবেচনা করে এই শো’তে সবাই উপস্থিত থাকবেন।’ 

দুটি শো’তে অংশগ্রহণ শেষে আগামী ২৫ অক্টোবর দেশে ফিরবেন চঞ্চল চৌধুরী ও শাহনাজ খুশী। এদিকে এরইমধ্যে চঞ্চল ও খুশী মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক ‘পোস্ট গ্র্যাজুয়েট’র শুটিং সম্পন্ন করেছেন। গেলো ঈদে তাদের অভিনীত ‘হ্যাপি ফ্যামিলি’ নাটকটি বেশ দর্শকপ্রিয়তা পায়।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2