Menu
 
       
বিনোদন

অপুকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি শাকিব


 
অপুকে জন্মদিনের শুভেচ্ছা জানাননি শাকিব  3432 
 

বগুড়ার কাটনার পাড়ার সেই ছোট্ট মেয়েটিই আজকের অপু বিশ্বাস। বুলবুল ললিতকলা একাডেমি এবং পরবর্তীতে বগুড়ার ‘আমরা ক’জন শিল্পীগোষ্ঠী’র পলাশের কাছ থেকে নিজেকে নাচে পারদর্শী করে তোলেন। যখন লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় নাম লেখানোর জন্য কিছু ছবি তোলেন সেই ছবিই বগুড়ার সন্তান অভিনেতা আহসানুল হক মিনুর হাত ধরে চলে যায় বরেণ্য নির্মাতা আমজাদ হোসেনের কাছে। দেখেই পছন্দ হয়ে যায় অপু বিশ্বাসকে। 

‘কাল সকালে’ চলচ্চিত্রে শাবনূরের বান্ধবী এবং পরবর্তীতে সুুভাষ দত্তের ‘ও আমার ছেলে’ চলচ্চিত্রে অভিনয় করেন। ‘কাল সকালে’ চলচ্চিত্রে অভিনয় দেখে ভালো লেগে যায় নির্মাতা এফ আই মানিকের। অপু অভিনয় করেন এই পরিচালকের ‘কোটি টাকার কাবিন’ চলচ্চিত্রে। বিপরীতে ছিলেন শাকিব খান। মুক্তির পর এই চলচ্চিত্র দিয়েই রাতারাতি তারকাখ্যাতি পান অপু বিশ্বাস। 

শাকিব খান আর অপু বিশ্বাসই পরবর্তীতে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত জুটিতে পরিণত হন। বহু দর্শকপ্রিয় এবং ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়েছে শাকিব খান ও অপু বিশ্বাস জুটি। বাস্তব জীবনেও তারা জুটি। তাদের একমাত্র সন্তানের নাম আব্র্রাম খান জয়। গত ২৭ সেপ্টেম্বর ছিল জয়ের জন্মদিন। আর আজ অপু বিশ্বাসের জন্মদিন। জন্মদিন নিয়ে কোনো পরিকল্পনা নেই তার। 

অপু বলেন, ‘সত্যিই বিশেষ কোনো পরিকল্পনা নেই জন্মদিন নিয়ে। তবে দিনের কোনো একটি সময় আমি আমার আদরের সন্তান জয়কে নিয়ে কোথাও যাবো, মা ও ছেলে একসঙ্গে কোথাও সময় কাটাবো, খাওয়া-দাওয়া করবো। নিজের জন্মদিনে এর আগেও আমি তেমন কোনো সেলিব্রেট করিনি। একবার শুধু পরিচালক সাফি উদ্দিন সাফি ভাই বিশেষভাবে আয়োজন করেছিলেন। আমি সবসময়ই মনে করি জন্মদিনে আমার ভক্ত-দর্শকের শুভেচ্ছা, ভালোবাসাই আমার জন্য অনেক বড় উপহার। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালো থাকি, সুস্থ থাকি। আমার ক্যারিয়ারে এ পর্যন্ত যারাই আমার পাশে ছিলেন সবসময় তাদের প্রতি আমি কৃতজ্ঞ।’ 

ন উপলক্ষে স্বামী জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান তাকে কোনো শুভেচ্ছা জানাননি। তা নিয়ে অপুর তেমন কষ্ট কিংবা অভিমান নেই। কারণ, এখন তার ছেলে আছে। রাত ১২টায় প্রথম কে শুভেচ্ছা জানাল? অপু বললেন, ‘যাকে ভাবছেন, তিনি নন। রাত ১২টায় আমার বোন শুভেচ্ছা জানিয়েছেন। ও ভারতের শিলিগুড়িতে থাকে। 

এদিকে, অপু বিশ্বাস ‘পাঙ্কু জামাই’ চলচ্চিত্রের শুটিং করেছেন গাজীপুরের পূবাইলে শাকিব খানের শুটিং বাড়িতে।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

বিনোদন Dhallywod  Hollywood & Other  Bollywood  Film reviews  Shooting spot  Tv  Music 

Banner 2