Menu
 
       
বাংলাদেশ

শ্রীনগরে বিএনপি”র বিক্ষোভ মিছিল


 
শ্রীনগরে বিএনপি”র বিক্ষোভ মিছিল  1872 
 

মুন্সীগঞ্জ: সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ার পার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে অবৈধ গ্রেফতারী
পরোয়ানা প্রত্যাহারের দাবীতে বুধবার শ্রীনগরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ করেছে।
শ্রীনগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুলকালাম কাননের নেতৃত্বে বিক্ষোভ অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, বিএনপি’র সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন মকুল, সদস্য ছাত্রদল কেন্দ্রীয় সংসদ এড. মোঃ জসিম মোল্লা, বিএনপি’র দপ্তর সম্পাদক ছিদ্দিকুর রহমান,উপজেলা যুবদলের সভাপতি জয়নাল আবেদিন জেমস,সহ-বিষায়ক সম্পাদক মাহাবুব রহমান মিন্টু, সহ-সাংগঠনিকসম্পাদক মোঃইদ্রিস আলী, উপজেলা সেচ্ছা সেবকদল যুগ্ম আহবায়ক ডাঃমহিনঢালী,এসময় বক্তারা নেতৃদ্বয় হুশিয়ারী উচ্চারন করে বলেন হামলা মামলা করেআর লাভ হবে না জনগনের ম্যান্ডেটবিহীন অবৈধ সরকারের পতনের আন্দোলন শুরু হয়েগেছে, দলীয় ক্যাডার ও অনুগত পুলিশ দিয়েআর পতন ঠেকানো যাবেনা। নেতৃদ্বয়অবিলম্বে গ্রেফতারকৃত দেরনিঃশর্ত মূক্তি দাবী করেন।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2