Menu
 
       
বাংলাদেশ

পাঁচ বাংলাদেশিকে ফেরত দিলো বিএসএফ


 
পাঁচ বাংলাদেশিকে ফেরত দিলো বিএসএফ  2652 
 

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের অভিযোগে বিভিন্ন মেয়াদে কারাভোগের পর পাঁচ বাংলাদেশীকে ফেরত দিয়েছে ভারতের সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ) । মঙ্গলবার (১০ অক্টোবর ) বিকেলে শেরপুরের নালিতাবাড়ীর নাকুগাঁও চেকপোস্ট ও ভারতের কিল্লাপাড়া জিরো পয়েন্ট দিয়ে তদের দেশে ফেরত  দেওয়া  হয়।
নালিতাবাড়ী থানার উপ পরির্দশক (এসআই) নজরুল ইসলাম খান  এ তথ্য নিশ্চিত করেছেন ।
দেশে ফেরত আসা পাঁচ জন হলেন শেরপুরের নালিতাবাড়ী ও শ্রীবরদী উপজেলার শাহাজুল হকের ছেলে মমিন মিয়া (৩৫), আব্দুল মুন্নাফের ছেলে মিজানুর রহমান (২০), জবেদ আলীর ছেলে মনু মিয়া (২২) এবং কুড়িগ্রাম রৌমারী উপজেলার গেদু মিয়ার ছেলে গেটুমিয়া (৪০) ও আব্দুল হকের ছেলে শাকিরুল ইসলাম (২২) । 
নাকুগাঁও ইমিগ্রেশন পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর ও কুড়িগ্রাম সীমান্তের বিভিন্ন এলাকা দিয়ে ওই  পাঁচ বাংলাদেশী ভারতে অনুপ্রবেশের পর বিএসএফের হাতে আটক হন। পরে আদালতের মাধ্যমে তাদের তুরা জেলা কারাগারে পাঠানো হয় । সেখানে বিভিন্ন মেয়াদে কারাভোগের পর মঙ্গলবার তাদের দেশে  ফেরত  দেন বিএসএফ । 
এসময় বিজিবির হাতীপাগার  কোম্পানী কমান্ডার সাইফুল ইসলাম , নালিতাবাড়ী থানার উপ পরির্দশক (এসআই) নজরুল ইসলাম খান, বিএসএফের কিল্লাপাড়া বিওপি কমান্ডার অজয় দাস ও ডালু ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ ডি হাজং  উপস্থিত ছিলেন। 

শাহরিয়ার মিল্টন

শেরপুর । 

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2