Menu
 
       
আন্তর্জাতিক

দাবানলে জরুরি অবস্থা- মৃত ১০


 
দাবানলে জরুরি অবস্থা- মৃত ১০  2964 
 

ক্যালিফোর্নিয়ায় আঙ্গুর বাগান থেকে ছড়ানো ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। নিহতদের মধ্যে সাতজন সোনোমা, দুইজন নাপা এবং একজন মেনডোছিনোর বাসিন্দা রয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সময় রোববার  (০৮ অক্টোবর) রাতে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়, যা এখনও প্রদেশগুলোতে ছড়িয়ে পড়েছে। তবে অগ্নিকাণ্ডের মূল কারণ জানা যায়নি। খবর নিউইয়র্ক পোস্টের।

খবরে বলা হয়, নাপা প্রদেশের মেনডোছিনোতে শুরু হওয়া এ আগুন আঙ্গুর বাগানের জন্য বিখ্যাত সোনোমা ও ইউবা প্রদেশেও ছড়িয়ে পড়েছে। উদ্ভূত পরিস্থিতিতে ক্যালিফোর্নিয়া সরকার দেশটিতে জরুরি অবস্থা জারি করেছে। এ ঘটনায় বহু মানুষ আহত হওয়া ছাড়াও কিছু মানুষ এখনো নিখোঁজ রয়েছেন। এছাড়া প্রায় ২০ হাজার মানুষ ইতোমধ্যেই নাপা অঞ্চল ছেড়ে পালিয়ে গেছেন।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2