Menu
 
       
বাংলাদেশ

“উদ্বারকৃত বিপুল পরিমাণ রাসায়নিক পদার্র্থ নাশকতার জন্যই আনা”


 
“উদ্বারকৃত বিপুল পরিমাণ রাসায়নিক পদার্র্থ নাশকতার জন্যই আনা”  3510 
 

নাশকতার কাজে ব্যবহার করার জন্যই শেরপুরের নকলায় উদ্ধারকৃত বিপুল পরিমাণ রাসায়নিক পদার্থ গুদামজাত করা হয়েছিল বলে জানিয়েছেন  শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম । তিনি শুক্রবার (৬ অক্টোবর ) রাতে শহরের নিউ মার্কেট এলাকায় তার নিজ কার্যালয়ে  প্রেস ব্রিফিং কালে এসব তথ্য জানান। 

তিনি জানান, গেল দূর্গাপূজায় শেরপুরের কেন্দ্রীয় মন্দির নয়ানীবাড়ি মা ভবতারা মন্দিরসহ ৪টি মন্দিরে জঙ্গিরা নাশকতা সৃষ্টির পরিকল্পনা গ্রহণ করছে পুলিশ হেড কোয়ার্টারের এমন তথ্যে শেরপুর পুলিশ প্রশাসন বিভিন্নভাবে খুঁজতে থাকে এমন ঘাঁটি। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৫ অক্টোবর ) রাতে নকলার চন্দ্রকোনায় রাত ১১টায় একটি তালা বন্ধ দোকানে অভিযান চালিয়ে ১৮ গ্যালন তরল পদার্থ উদ্ধার করে। উদ্ধারকৃত তরল পদার্থের মধ্যে রয়েছে নাইট্রিক এসিড, ডিক্লোমেথেনি, সালফিউরিক এসিড,  ক্লোরফম, হাইড্রোজেন পার অক্সাইড,  ট্রেট্রাহাইড্রোফুরান। 

জানা যায় জনৈকা মিনারা বেগম ওই দোকানটি নকলা উপজেলার চরমদুয়া গ্রামের ফয়জুদ্দিনের কাছে ভাড়া দেন, সে আবার একই উপজেলার হুজুরী কান্দার ওষুধ ব্যবসায়ী আবুল কাশেমের কাছে ভাড়া দেন। দীর্ঘদিন ধরে দোকানটি তালাবদ্ধ ছিল। এ ঘটনার পর থেকেই ্ওই দুই ভাড়াটে পলাতক রয়েছে। তবে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিক মিনারা বেগমকে আটক করেন।

শাহরিয়ার মিল্টন

শেরপুর । 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2