Menu
 
       
বাংলাদেশ

খাবার ভাগাভাগি করে খেতে হলেও রোহিঙ্গাদের পাশে থাকবো: ধর্মমন্ত্রী


 
খাবার ভাগাভাগি করে খেতে হলেও রোহিঙ্গাদের পাশে থাকবো: ধর্মমন্ত্রী  2964 
 

শেরপুর প্রতিনিধি: খাবার ভাগাভাগি করে খেতে হলেও রোহিঙ্গাদের পাশে থাকার ঘোষণা দিয়েছেন ধর্মমন্ত্রী আলহাজ  মো. মতিউর রহমান।

তিনি  শুক্রবার  (২২ সেপ্টেম্বর)  বিকালে শেরপুরের নকলা পৌরসভার ধুকুড়িয়া পূর্বপাড়ায় ধুকুড়িয়া মসজিদের চারতলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে ওই মসজিদের সামনেআয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মতিউর রহমান বলেন, দেশে শান্তি বজায় রাখতে পারিবারিক ও সামাজিক সচেতনতা বৃদ্ধি প্রয়োজন। এর জন্য প্রয়োজন সঠিক শিক্ষা, বিশেষ করে ধর্মীয় শিক্ষা, তাই ধর্মীয় শিক্ষার প্রসারে মকতব, মসজিদ, মাদরাসাসহ বিভিন্ন ধর্মাবলম্বীদের ধর্মীয় প্রতিষ্ঠানকে অধিক গুরুত্ব দিয়ে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। নিজেকে আওয়ামী লীগের একজন কর্মী উল্লেখ করে তিনি বলেন, দেশে দক্ষ জনশক্তি গড়ে তোলার অন্যতম প্রধান সহায়ক হলো ধর্মীয় শিক্ষা। কাজেই পরিবার, শিক্ষক ও শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে আদর্শ ও শক্তিশালী জাতি গঠনে স্ব-স্ব ক্ষেত্রে প্রত্যেককে অবদান রাখতে হবে।

আলহাজ¦ হারেজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রাজিব কুমার সরকার, নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান আব্দুল হালিম সিদ্দিকী প্রমুখ।

 শাহরিয়ার মিল্টন

শেরপুর প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2