Menu
 
       
বাংলাদেশ

শেরপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় যুবকের ৭ বছরের দন্ড


 
শেরপুরে শিশু ধর্ষণ চেষ্টা মামলায় যুবকের ৭ বছরের দন্ড  3432 
 

শেরপুর প্রতিনিধি : আড়াই বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার রায়ে শেরপুরে হামিদুল নামে এক যুবককে ৭ বছরের কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৪ মাসের কারাভোগের আদেশ দিয়েছেন আদালত।  সোমবার (১৮সেপ্টেম্বর) দুপুরে শেরপুরের শিশু আদালতের অতিরিক্ত দায়রা জজ মোহাম্মদ মুসলেহ উদ্দিন এ রায় ঘোষণা করেন। 
মামলার নথি সূত্রে জানা যায়, গত ৪ এপ্রিল জেলার নালিতাবাড়ী উপজেলার বিশগিড়ি পাড়া গ্রামের ওমান প্রবাসি মনির হোসেনের আড়াই বছর বয়সের মেয়ে শিশুকে একই গ্রামের আবুল হোসেনের ছেলে  হামিদুল ইসলাম কোলে করে নিয়ে তার বাড়ির পাশের একটি ঘরে ধর্ষণে চেষ্টা চালায়। ঘটনার সময় ওই শিশুর সঙ্গে থাকা অপর  শিশু বিষয়টি দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে শিশুটিকে উদ্ধার করে। 
পরে শিশুটির মা মিনা বেগম বাদী হয়ে হামিদুলকে একমাত্র আসামী করে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করলে পুলিশ ওইদিনই হামিদুলকে গ্রেফতার করে। 


শাহরিয়ার মিল্টন

শেরপুর ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2