Menu
 
       
বাংলাদেশ

নেত্রকোনায় স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক


 
নেত্রকোনায় স্ত্রী হত্যার দায়ে স্বামী আটক  8112 
 

নেত্রকোনা: নেত্রকোনায় স্ত্রীকে গলা কেটে নৃশংসভাবে হত্যার দায়ে বৃহস্পতিবার রাতে স্বামী মিলন মিয়াকে শহরের সাতপাই এলাকা থেকে গ্রেফতার করেছে নেত্রকোনা থানা পুলিশ। সে বারহাট্টা উপজেলার ব্রি-কালিকা গ্রামের মোঃ লুৎফর মিয়া ছেলে। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলের কার্যালয়ে এ নিয়ে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। এ সময় সার্কেল এসপি ছানোয়ার হোসেন জানান, গেল ১৯ আগষ্ট মিলন মিয়ার দ্বিতীয় স্ত্রী নাসরিন আক্তারকে ফোন করে টংগী থেকে নেত্রকোনায় নিয়ে আসে। পরে পৌর শহরের হোসেনপুর এলাকায় একটি ধান ক্ষেতে নিয়ে রাতের আঁধারে পূর্ব পরিকল্পিতভাবে ছুরি দিয়ে নাসরিনকে গলা কেটে হত্যা করে। পারিবারিক কলহের জের ধরে এই ঘটনা ঘটেছে বলেও জানান তিনি। আজ তাকে কোর্টে প্রেরন করা হবে।

দেবল চন্দ্র দাস

নেত্রকোনা প্রতিনিধি

অলটাইম নতুন খবর দেখতে আমাদের channel কে subscribe করুর,আমাদের channel এর সাথে থাকার জন্য ধন্যবাদ।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2