Menu
 
       
বাংলাদেশ

ছেলের মৃত্যুর সংবাদে বাবার মৃত্যু


 
ছেলের মৃত্যুর সংবাদে বাবার মৃত্যু  4290 
 

নেত্রকোনার পূর্বধলায় ভাড়ায় চালিত মোটর সাইকেল চালক কানন মিয়া(২৫)কে খুন করেছে দুর্বৃত্তরা। ছেলের এই মৃত্যুর সংবাদ শুনে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে তাঁর পিতা আবুল কাশেম (৬৫) মারা যায়। 
আজ দুপুরে পূর্বধলা উপজেলার বিশকাকুনি ইউনিয়নের গায়লাকান্দা গ্রামে এই ঘটনাটি ঘটেছে।  
পূর্বধলা উপজেলার অফিসার ইনচার্জ অভিরঞ্জন দেব জানান, নিহত কানন মিয়া বৃহস্পতিবার রাত ১টার দিকে শ্যামগঞ্জ কুমুদগঞ্জ বাজার থেকে পূর্বধলার ছোছাউড়া ব্রীজ যাওয়ার কথা বলে যাত্রী বেশে ২ জন দূর্বৃত্তকে ভাড়ায় মোটর সাইকেলে করে নিয়ে যায়। রাত ২টার দিকে ছোছাউড়া ব্রীজে পৌঁছলে যাত্রীবেশে থাকা দুই দূর্বৃত্ত পিছন থেকে তাকে হত্যার উদেশ্যে পিঠে উপযুপরি ছুরিকাকাত করতে থাকে। এ সময় তার চিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে পূর্বধলা হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়। 
এ দিকে ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে বৃদ্ধ পিতা হার্ট এ্যাটাক্টে মারা যায়। একই পরিবারের দুই জনের মৃত্যুর সংবাদে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। পুলিশের ধারনা মটরসাইকেল ছিনতাই অথবা ভাড়া না দেওয়ার কারনে এ ধরনের ঘটনা ঘটতে পারে। পুলিশ ঘটনার সাথে জরিত কাউকে গ্রেফতার করতে 
পারেনি। মামলার প্রস্তুতি চলছে।

দেবল চন্দ্র দাস
নেত্রকোনা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2