Menu
 
       
বাংলাদেশ

সহপাঠি’র নির্যাতনে কলেজ ছাত্রী হাসপাতালে


 
সহপাঠি’র নির্যাতনে কলেজ ছাত্রী হাসপাতালে  3432 
 

শেরপুর প্রতিনিধি : অটো রিক্ষায় বসাকে কেন্দ্র করে সহপাঠি ছাত্রের নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে শেরপুর সরকারী কলেজের দ্বিতীয় বর্ষের  ছাত্রী মারিয়া । সে শেরপুর সদর উপজেলার কামারের চর ইউনিয়নের ডুবারচর লতারিয়া গ্রামের আ. মান্নানের মেয়ে । ঘটনাটি ঘটেছে বুধবার (২ আগষ্ট ) দুপুরে শহরের সজবরখিলা মোড়ে।
নির্যাতিত কলেজ ছাত্রী ও সহপাঠিরা জানায়, প্রতিদিনের মতো বুধবার দুপুরে বেশ কয়েকজন সহপাঠি প্রাইভেট পড়ার উদ্দ্যেশে কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে শহরের সজবরখিলা মোড়ে এসে দাড়ায়। এসময় একটি অটো রিক্সা আসলে সবাই হুমরি খেয়ে পড়ে তাতে  উঠার জন্য। এসময় সাজেদ নামে এক সহপাঠি মারিয়ার কোলে এসে বসলে সে প্রতিবাদ জানায়। এতে ক্ষিপ্ত হয়ে সাজেদ তাকে কিল-ঘুষি দিতে থাকে। এক পর্যায়ে মারিয়া জ্ঞান হারালে চম্পট দেয় সাজেদ। এদিকে মারিয়াকে তার অন্য সহপাঠিরা উদ্ধার করে জেলা  হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে  মারিয়ার জ্ঞান ফিরলেও  কিছুক্ষন পর পর প্রচন্ড মাথা ব্যাথার কারণে আবারও জ্ঞান হারায়  বলে জানায় তার মা ও সহপাঠিরা ।
এদিকে এঘটনার পর সহপাঠি সাজেদ চম্পট দিলেও তার পুরো নাম ঠিকানা বলতে পারছে না তার অন্য সহপাঠিরা। তবে প্রতিদিন তাদের  সঙ্গে  প্রাইভেট পড়তে যেতো বলে জানায় তারা।
মারিয়ার বাবা আব্দুল মান্নান  বলেন, আমার মেয়ে  মেধাবী হওয়ায় তার ছেলেসহপাঠিরা তাকে হিংসা করতো। মাঝে মধ্যে কলেজে আসা-যাওয়ার পথে রাস্তায় উত্ত্যক্তও করতো তাকে। আজ আমার মেয়েকে নির্যাতন করে হাসপাতালে পাঠিয়েছে যে ছেলে (সাজেদ) তার সুষ্ঠ বিচার চাই। 
জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা.এমএ জব্বার প্রামানিক বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে  মাথায় আঘাত ও ভয় পাওয়ার কারণে মেয়েটি বার বার মূর্ছা যাচ্ছে। আপাতত কিছু ওষুধ দেওয়া হয়েছে। কিছু পরীক্ষা দেওয়া হয়েছে সেগুলোর রির্পোট হাতে পেলে মূল চিকিৎসা শুরু হবে।
এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল ) মো. আমিনুল ইসলাম জানান, বিষয়টি জেনে ইতিমধ্যে ওই কলেজ শিক্ষার্থী সাজেদকে আটক করার জন্য শহরের বিভিন্ন স্থানে খোঁজা হচ্ছে।
শাহরিয়ার মিল্টন 
শেরপুর ।

 


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2