Menu
 
       
বাংলাদেশ

নলছিটিতে কর্মজীবি ল্যাকটেটিং মায়েদের হেলথ ক্যাম্প অনুষ্ঠিত


 
নলছিটিতে কর্মজীবি ল্যাকটেটিং মায়েদের হেলথ ক্যাম্প অনুষ্ঠিত  5070 
 

নলছিটি উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে পৌর সভার ৩শ জন ভাতাভোগী দারিদ্র কর্মজীবি নারিদের হেলথ ক্যাম্প'র আয়োজন করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার ভূমি মাসুমা আক্তারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মৌমিতা নাজনিন, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: ফারজানা ইসলাম, ডা: শুকলা হালদার, প্রভাষক মো: আমির হোসেন, সমাজসেবা কর্মকর্তা মোফাজ্জেল হোসেন চৌধুরী প্রমুখ। হেলথ ক্যাম্প'র উদ্ভোদন করেন উপজেলা ভুমি কর্মকর্তা মাছুমা আক্তার। 

এরপর দিনব্যাপী বিশেষজ্ঞ ডাক্তারগন মা ও শিশুদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেন ও তাদের মাঝে স্বাস্থ্য সম্মত সাবান, গুরাদুধ, খাবার সেলাইন ও শিশুদের পুষ্টিকর খাদ্য বিতরন করেন।

সাংস্কৃতিক কর্মী সাংবাদিক তপন কুমার দাসের সঞ্চলনায় ও সার্বিক সহযেগিতায় ছলেন উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার শাহীন মাহম্মুদ।

নলছটি প্রতিনিধ
অরবিন্দ পোদ্দার


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2