Menu
 
       
বাংলাদেশ

নলছিটিতে অপহৃত শিশু উদ্ধারে সহায়তাকারী নারীকে পুরস্কৃত


 
নলছিটিতে অপহৃত শিশু উদ্ধারে সহায়তাকারী নারীকে পুরস্কৃত  31902 
 

ব্রাহ্মণবাড়িয়া থেকে অপহরণ করা শিশু সাকিবকে উদ্ধারে পুলিশকে সহয়তা করায় এক নারীকে পুরস্কৃত করলেন ঝালকাঠি পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মাদ আব্দুর রকিব ও নলছিটি থানার এসআই শামিম প্রমুখ।

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে তাকে আমন্ত্রণ করে আর্থিক ভাবে পুরস্কৃত করা হয় মমতাজ বেগম নামের ওই নারীকে। মমতাজ নলছিটি উপজেলার রায়াপুর এলাকার ইসমাইল তারুকদারের স্ত্রী।


১৯ জুন দুপরে সাড়ে ৫ বছরের শিশু সাকিবকে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে অপহরণ করে ঝালকাঠি থেকে মোটরসাইকেলে করে পাচার করা হচ্ছিল। এসময় রায়াপুর বটতলায় এলাকাবাসীর কাছে আটক হয় অপহরণকারী ব্রাহ্মণবাড়িয়ার হাসান ওরফে হোসেন (২৫)।

ওই সংবাদ ফোনে পুলিশকে জানান মমতাজ বেগম । পরে ঘটনাস্থল থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারী হাসান ওরফে হোসেনকে গ্রেপ্তার করে।

নলছিটি প্রতিনিধি
অরবিন্দ পোদ্দার


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2