Menu
 
       
বাংলাদেশ

নেত্রকোনায় হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসির আদেশ


 
নেত্রকোনায় হত্যা মামলার রায়ে ১ জনের ফাঁসির আদেশ  8580 
 

নেত্রকোনার কলমাকান্দায় হত্যা মামলার রায়ে একজনের ফাঁসি ও ২০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত আসামী সুরুজ্জামান (২৬) কলমাকান্দা উপজেলার ছোট শালজান গ্রামের বাসিন্দা। 

আজ মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ কে.এম রাসেদুজ্জামান রাজা এই রায় প্রদান করেন। 

মামলার বিবরনে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে ২০১৫ সালের ২২ অক্টোবর উপজেলার বাঘারপাড় গ্রামের সুনিল চন্দ্র দাসের পুত্র ভজন দাসকে (২৮) দুর্গাপুজা দেখানোর কথা বলে ডেকে নিয়ে যায় উক্ত আসামী সুরুজ্জামান। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যায়নি। ৩ দিন পর পার্শবর্তী একটি ডোবা থেকে মস্তক বিচ্ছিন্ন তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের পিতা সুনিল দাস বাদী হয়ে ২৬.১০.১৫ তারিখে কলমাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তদন্তের পর সাক্ষী প্রমাণের ভিত্তিতে আদালত এই রায় দেন। 

দেবল চন্দ্র দাস
নেত্রকোনা প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2