Menu
 
       
বাংলাদেশ

ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০


 
ভালুকায় ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ নিহত ১০  18798 
 

ভালুকা: ময়মনসিংহের ভালুকায় সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে একই পরিবারের ৫জন সহ মোট ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ৫জন। শুক্রবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহীদুর রহমান জানান, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্ট বোঝাই ট্রাকটি উল্টে যায়।  খবর পেয়ে ফায়ার সার্ভিস দুর্ঘটনাস্থলে গিয়ে ৯ জনের মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত ৩ জনকে উদ্ধার করে ভালুকা উপজেলার ¯^াস্থ্য কমপেক্স হাসপাতালে ভর্তির পর মারা যান আরও একজন।
 পুলিশ জানায়,নিহতদের মধ্যে একই পরিবারের তারাকান্দা উপজেলার ঢাকিরককান্দা গ্রামের আজিজুল হক (৪০) রেজিয়া(৩৩) মেহেদী হাসান(১১)মিজান(৯)সিজান(৪) অপর নিহতরা হলেন,কোতোয়ালী থানার চরসিটকা গ্রামের জোসনা(৫৫) সিরাজুল(১৮)নালিতাবাড়ী উপজেলার নাকশী গ্রামের শাহজাহান(৪০)নকলা উপজেলার বাতরাকান্দা গ্রামের শুকুর আলী (৬৫)ও সদও শেরপুর উপজেলার জংঙ্গলদি গ্রামের খোরশেদ (৩৪) এই ১০ জনের মধ্যে ২ জন নারী, ৪ জন শিশু ও ৪ জন পুরুষ রয়েছেন।
দুর্ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম চালাচ্ছে ফায়ার সার্ভিস হতদরিদ্র পরিবারগুলো ট্রাকে থাকা সিমেন্টের ওপরে বসে  তাদের বাড়ী যাচ্ছিলেন। ঢাকা-ময়মনসিংহ ফোরলেনের কাজ চলায় খোঁড়াখুড়ির কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকের যাত্রীরা সিমেন্টের বস্তায় চাপা পড়ে হতাহত হন।
শহীদুর রহমান আরও জানান, ভালুকা ও ত্রিশাল ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে। সিমেন্টের ব¯—ার নিচে হতাহত আর কেউ চাপা পড়ে আছেন কি-না, সে তলাশি চালানো হচ্ছে।তবে আর কোন মূত্যুদেহ না বলে নিশ্চিত করেছেন একটি সূত্র ।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান,নিহতের পরিচয় জানার পর তাদের লাশ পরিবারের কাছে ফেরত দেওয়া হচ্ছে ।এই রির্পোট লেখা পর্যন্ত প্রায় সবগুলো লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে ।
জাহিদুল ইসলাম খান

ভালুকা, ময়মনসিংহ প্রতিনিধি


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2