Menu
 
       
বাংলাদেশ

ভালুকায় খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন


 
ভালুকায় খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন  116376 
 

ভালুকা: ভালুকায় নৃশংসভাবে হাত পা ও মস্তক কেটে টুকরো করে আবুল  হাসেম(৪৫) নামের এক ভ্যানচালককে হত্যার ঘটনার সুষ্ঠ তদন্ত করে খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

২৩ নভেম্বর বুধবার সকালে এলাকার চেয়ারম্যান ও মেম্বারসহ ওই গ্রামের সাধারন লোকজন  প্রায় ২ ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন । 

এলাকাবাসীর অভিযোগ, পুলিশ খুনের সাথে জড়িত সন্দেহে আসামী গ্রেফতার করেছে। আসামীদের রিমান্ডে এনেছে। কিন্ত লাশের টুকরো অংশ হাত,পা ও মস্তক এখনো উদ্ধার করে পারেনি। অপর আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘোরে বেড়াচ্ছে। পুলিশ তাদের গ্রেফতার করছে না। বাদী পক্ষে অভিযোগ পুলিশ মামলাটি ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছে।  

মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ সাইফুল ইসলাম, স্থানীয় মেম্বার আসাদুজ্জামান দুদু,প্রমুখ। 

উল্লেখ্য, ১৪নভেম্বর সন্ধ্যায় ধানকাটার কাজের সন্ধানে আবুল হাসেম বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর  তিনি আর বাড়িতে ফিরে আসেননি। ১৮নভেম্বর শুক্রবার সকােেল ওই গ্রামের একটি পোল্ট্রি ফার্মের পাশের একটি গর্ত থেকে হাত,পা ও মস্তকবিহীন লাশ উদ্ধার করা হয়েছে। 
ফুটেজ এফটিপিেিত দেয়া।

মোঃ জাহিদুল ইসলাম,
ভালুকা প্রতিনিধি।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2