Menu
 
       
বাংলাদেশ

গৌরীপুরে হাছিনা অটো রাইছ মিলে লুটপাট


 
গৌরীপুরে হাছিনা অটো রাইছ মিলে লুটপাট  24804 
 

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের তাঁতকুড়া বাজার সংলগ্ন হাছিনা অটো রাইছ মিলে লুটপাট ও হামলার ঘটনা ঘটেছে। শনিবার রাত ১০টার দিকে পূর্ব সূত্রতার জেরে আব্দুস সাত্তার, এম এম বাসার, আব্দুল মোতালিব, জুনাইদ, জুয়েলসহ ১০/১২জন অটো রাইছ মিলে হামলা ভাংচুর ও লুটপাট করে চাল বিক্রির ১৫লক্ষ টাকা নিয়ে যায়। হামলায় মিল মালিক মাইনুল ইসলাম শাহীনসহ তিনজন আহত হয়। গুরুতর আহত হুমায়ূন কবীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মিল মালিক মাইনুল ইসলাম শাহীন জানান ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর থেকে ২নং গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান আনোয়ার হোসেন তাঁর কাছে পাঁচ লক্ষ টাকা চাঁদা দাবি করে । অন্যথায় মিল বন্ধ করে দিবে বলেও হুমকী দেয়। এরই জের ধরে চেয়ারম্যানের লোকজন শনিবার রাতে দেশীয় অস্ত্র নিয়ে মিলে হামলা, ভাংচুর, লুটপাট ও মারপিট করে তিনজনকে আহত করে। 

পরে এলাকাবাসী ধাওয়া করলে তাঁরা পালিয়ে যায়। তারপর রাত ১২টার পরে চেয়ারম্যান আনোয়ার হোসেনের উপস্থিতে ১৫/২০জন মিল থেকে প্রায় পাঁচশত বস্তা চাল ট্রাক ভরে নিয়ে যায় বলে জানান তাঁরা। এই ঘটনায় স্থানীয়রা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। গৌরীপুর থানার পুলিশ জানায় দুই পক্ষের পূর্ব শূত্রতার কারনেই মিল শ্রমিকরা এমন ঘটনা ঘটিয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। 

ইকবাল হোসেন
ময়মনসিংহ প্রতিনিধি।


71 নিউজ টিভি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



71 নিউজ টিভি সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

 

Banner 2